শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন

ছাত্রদলের কমিটি কেলেঙ্কারি।। পদ পদবী বঞ্চিতদের সংবাদ সম্মেলন

সংবাদদাতার নাম
  • প্রকাশ সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৮ দেখেছেন

অর্থের বিনিময়ে ছাত্রদলের কমিটি করা হয়েছে যেখানে চাকুরিজীবি বিবাহিত অছাত্রদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে এমন অভিযোগে দেওয়ানগঞ্জ, ইসলামপুর, মেলান্দহে পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভসহ সংবাদ সম্মেলন করছে । দেওয়ানগঞ্জ উপজেলা, পৌর এলাকা ও একে,এম কলেজ শাখায় অরাজনৈতিক ব্যক্তিদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠনের প্রতিবাদে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন নেতাকর্মীরা। অগণতান্ত্রিক ও স্বৈরাচারী আচরণের মাধ্যমে এসব কমিটি গঠিত হয়েছে উল্লেখ করে, সোমবার ১৪ সেপ্টেম্বর জামালপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দেওয়ানগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ব্যানারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নেতাকর্মীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মানিক মিয়া। তিনি তার লিখিত বক্তব্যে জানান, স্থানীয় বিএনপি ও সদ্য বিলুপ্ত ছাত্রদল কমিটির আহ্বায়ক ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদকের সাথে আলোচনা না করেই সম্প্রতি দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়েছে যেখানে ত্যাগী, যোগ্য ও নিপীড়িত নেতাকর্মীদের বাদ দিয়ে অরাজনৈতিক, চাকুরিজীবি , বিবাহিত ও যাদের ছাত্রত্ব নেই তাদের নিয়ে কমিটি গঠনে দলের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এসব কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় নতুন কমিটি গঠনের আবেদন জানিয়েছেন তারা। অন্যথায় নতুন কমিটিকে প্রতিহত করার ঘোষণা দেন সংবাদ সম্মেলন থেকে ।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন দেওয়ানগঞ্জ পৌর বিএনপির সাবেক আহ্বায়ক মনজুরুল হক মঞ্জু, থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এ কে এম আনিসুল হক ফারুক ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মাসুদ হাবিব ও সাধারণ সম্পাদক বাবু শ্যামল চন্দ্র প্রমুখ। ইতোমধ্যেই দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদলের বির্তকির্ত কমিটি থেকে যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান মানিক, পৌর ছাত্রদলের সামিউল আজিম, জাহাঙ্গীর আলম জনি পদত্যাগ করেছেন। অপরদিকে ইসলামপুর ও মেলান্দহে উপজেলার ছাত্রদলের নয়া কমিটিতে ত্যাগী পরিশ্রমি নেতা কমীর্দের বাদ দিয়ে অর্থের বিনিময়ে কেন্দ্রিয় কমিটি থেকে পদে আনার প্রতিবাদে মেলান্দহ দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন শেষে বিক্ষোভ প্রদর্শন করেন ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। এছাড়াও গতরাতে ইসলামপুরে ছাত্রদলের নেতাকর্মীরা কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে।

জনস্বার্থে নিউজটি শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীতে আরোও সংবাদ
Copyright BY

themesba-lates1749691102