শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৭ পূর্বাহ্ন

বকশীগঞ্জে ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন

সংবাদদাতার নাম
  • প্রকাশ সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৩ দেখেছেন

মাসুদ উল হাসান ॥
বকশীগঞ্জ উপজেলা ছাত্রদল,পৌর ছাত্রদল ও সরকারি কে.ইউ কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার রাতে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খান ও সাধারণ সম্পাদক ওমরুজ্জামান দর্শন চেীধুরী। সেই সাথে আগামী ৬০ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।
জুবাইদুল ইসলাম শামীমকে আহবায়ক, গাজী নাজমুল হাসান নয়ন,আবু রায়হান তালুকদার জিলানী,ফিরোজ কবির,আব্রহাম লিঙ্কন,জাকির আহম্মেদ জনি, রাজু আহাম্মেদ,আশরাফুল ইসলাম রবিনকে যুগ্ম আহবায়ক ও বায়োজিদ আল আমীন কে সদস্য সচিব করে উপজেলা ছাত্রদল।
শাহীন আল মামুনকে আহবায়ক, রিয়াদুল হক রবিন,আবদুল মতিন,শাহজাহান মিয়া, সিয়াম সিদ্দিকী,রোকনুর জামান খান নাদিম,রবিন হোসেন,ইব্রাহিম হোসেন,আলমগীর হোসেনকে যুগ্ম আহবায়ক ও আহাম্মেদ সায়েমকে সদস্য সচিব করে পৌর ছাত্রদল এবং আপন মিয়াকে আহবায়ক,মাহমুদুল হাসান,খায়রুল ইসলাম সৌরভ, শাকিল মিয়া,নয়ন হাসান,রিফাত হাসান, মোখলেছুর রহমান,মঈন সরদারকে যুগ্ন আহবায়ক ও জহির আহাম্মেদ জিপুকে সদস্য সচিব করে বকশীগঞ্জ সরকারি কে.ইউ কলেজ শাখার আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

জনস্বার্থে নিউজটি শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীতে আরোও সংবাদ
Copyright BY

themesba-lates1749691102