মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :

আলোকিত মানুষ জামির হোসেন জামির

সংবাদদাতার নাম
  • প্রকাশ সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৮৯ দেখেছেন

এম শাহীন আল আমীন।। বিশিষ্ট ব্যাক্তিত্ব আলহাজ জামির হোসেন জামির। বকশীগঞ্জ উপজেলার কৃতি সন্তান। রাজধানী ঢাকায় বকশীগঞ্জবাসীর স্থায়ী আস্থাশীল ঠিকানা। মাথা উঁচু করে পরিচয় দেওয়ার মত গর্বিত মানুষ।

জামির হোসেন জামির এর পরিচয় তিনি একজন মেধাবী মিডিয়া ব্যাক্তিত্ব। জনপ্রিয় এশিয়ান টিভির প্রভাবশালী ভাইস চেয়ারম্যান।
তিনি একজন শিক্ষানুরাগী ব্যাক্তিত্ব। রাজধানী ঢাকায় দুইটি মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা। পরিচালনা বোর্ডের চেয়ারম্যান।

নারী শিক্ষা বান্ধব আলোকিত মানুষ জামির হোসেন নারীদের জন্য প্রতিষ্ঠা করেছেন মহিলা ডেন্টাল মেডিকেল কলেজ। ফলে চিকিৎসা বিজ্ঞানে এগিয়ে যাচ্ছেন মেধাবী নারী সমাজ।
জামির হোসেন জামির একজন সফল ব্যাবসায়ী। সততার সাথে ব্যবসা করে শীর্ষ স্থানে অবস্থান করছেন। ব্যাবসায়ী হিসেবে তিনি ওয়ান অফ দেম হিরো।

জামির হোসেন জামির একজন প্রথম শ্রেণির ঠিকাদার। কর্মের কারণেই বিভিন্ম সরকারি প্রতিষ্ঠানে তিনি খ্যাতিমান ঠিকাদার। এই সেকশনে নাম জসের অভাব নেই তার।
জামির হোসেন জামির একজন প্রতিষ্ঠিত শিল্পপতি। প্রাচীন একাধিক শিল্প প্রতিষ্ঠানের মালিক তিনি। শিল্প জগতে বরেণ্য মানুষ।

সম্ভ্রান্ত বনিয়াদি রাজনৈতিক পরিবারের জামির হোসেন জামির হোসেনের হাতের ছুয়ায় অনেক প্রতিষ্ঠান শীর্ষ স্থান দখল করেছে।
তিনি শারিরীকভাবে যত সুন্দর মানসিকভাবে তার চাইতে আরও সুন্দর।

ঢাকার জমিদার হিসেবে পরিচিত জামির হোসেন অনেক বড় মনের অধিকারী। তিনি গরীব মানুষের ভরসার ঠিকানা। শ্রমিক বান্ধব এই মানুষটি নিজ প্রতিষ্ঠানের শ্রমিকদের নিজের সন্তানের মতই দেখভাল করেন।

তিনি কখনও ছোট টেবিলে খাবার বসেন না। সব সময় বড় টেবিলে খাবার বসেন। অথিতি প্রিয় জামির অথিতি ছাড়া খাবার টেবিলে যান না। তাই সব সময় বড় টেবিলেই খেতে বসেন।

মন উজাড় করে বড়দের সম্মান করেন। হাসতে হাসতে ছোটদের ভালো বাসেন। তার শিশু সুলভ আচরণে ছোটরা মুগ্ধ হয়ে যায়। শিশু বান্ধব এই সৎ মানুষটি শিশুদের কাছে খুব প্রিয় মানুষ।

নিজের জন্ম ভূমির মানুষের বিপদে তাকে প্রস্তুত থাকতে বলতে হয়না। তিনি নিজেই প্রস্তুত থাকেন। বিপদ গ্রস্ত মানুষের পাশে দাড়ানো তার নেশা। গ্রামের সহজ সরল মানুষ গুলোকে আত্মার আত্মা মনে করেন।

তার দান খয়রাতের হাত অনেক লম্বা। তার ধারনা দান খয়রাতে সম্পদ বাড়ে। কমেনা। তাই নিজ উদ্যোগেই অভাবি মানুষদের কল্যানে দান খয়রাত করে থাকেন। নিকট আত্মীয়দের দান খয়রাত করেন সম্মান জনকভাবে। অন্যদের দিকে দানের হাত বাড়ান নীরবে।

জামির হোসেন জামির একজন উঁচু মাপের পরিকল্পনাবিদ। নিখুঁত পরিকল্পনা নিয়ে সামনে পা ফেলেন। ফলে ব্যার্থতা নিয়ে তাকে পেছনে তাকাতে হয়না।

ক্ষমতার দাপটে না সততার গুনেই তিনি বীরের মতই হাটেন। তিনি বকশীগঞ্জবাসীর জনপ্রিয় অভিভাবক। সুধীজন ও গুনিজন। আনলিমিটেড গুনের অধিকারী।

পারিবারিকভাবে জামির হোসেন জামির ৩ সন্তানের জনক। সন্তানরাও প্রতিষ্ঠিত শিল্পপতি।

বকশীগঞ্জ উপজেলার অভিভাবক আলোকিত জামির হোসেনের জন্য নেক হায়াত কামনা করি। শুভ কামনা। ধন্যবাদ মহোদয়। আল্লাহ মহান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীতে আরোও সংবাদ
Copyright BY

themesba-lates1749691102