বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে ডাকাত ছিনতাইকারী মাদক ব্যবসায়ীসহ আটক-১২

সংবাদদাতার নাম
  • প্রকাশ সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৪৭ দেখেছেন

মোঃ সাদ্দাম হোসেন মুন্না নারায়গঞ্জ স্টাফ রিপোর্টার

সিদ্ধিরগঞ্জে আসন্ন ঈদকে সামনে রেখে অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের বিশেষ অভিযানে ডাকাত, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও প্রতারকসহ ১২জন অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ৬ জন ছিনতাইকারী, ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত, ১০ লিটার চুলাই মদ ও ৬০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী এবং সরকারী গোয়েন্দা সংস্থা এনএসআই সদস্য পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে একজনকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, সাগর (২১), নিয়ামত উল্লাহ ওরফে ভাগ্নে রুমান ওরফে শুভ (২৮), নুর মোহাম্মদ হোসেন (১৮), রিপন (২৭), শহিদ (৫০), সোহেল রানা (২৯), কামাল (২৫), সবুজ (২৭), আরিফ (৩২), বাবুল ওরফে বাবু (৪৩) রিপন হোসেন (৩৫) ও শাহজাহান (৪৬)।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে পুলিশ সুপারের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গতকাল গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন এলাকা থেকে ১২ জনকে করেছে। তাদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েয়ে। পুলিশ সুপারের নির্দেশক্রমে আমরা আমাদের অভিযান অব্যাহত রাখবো যাতে সকলে শান্তিপূর্ণভাবে ঈদ করতে পারে এবং বিভিন্ন পশুর হাটগুলোতে যেন কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে। সে লক্ষে সার্বক্ষণিক পুলিশ তৎপর রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীতে আরোও সংবাদ
Copyright BY

themesba-lates1749691102