বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৪:৩০ অপরাহ্ন

আবার বিয়ে করছেন অপু বিশ্বাস

সংবাদদাতার নাম
  • প্রকাশ সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৭০ দেখেছেন

সরাসরি না বললেও বিয়ের ইঙ্গিত দিয়েছেন ‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস। প্রতিটি ক্ষেত্রে পরিবারের সহযোগিতা পেয়েছেন, তাই তারা যা চাইবেন সে ইচ্ছাই পূরণ করবেন বলে জানান ‘মনে প্রাণে তুমি’ সিনেমার এই অভিনেত্রী।

আজ বৃহস্পতিবার বিকেলে অপুর সঙ্গে বেশ কয়েকটি বিষয়ে কথা হয় দৈনিক আমাদের সময় অনলাইনের। তখনই বিয়ের ব্যাপারে ইঙ্গিত দেন তিনি।

ঢালিউডের নাম্বার ওয়ান তারকা শাকিব খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর থেকেই বাবা-মার সঙ্গে বসবাস করছেন অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়ও থাকে মায়ের কাছে।

যেহেতু পরিবারের সঙ্গে আছেন, তাদের ভবিষ্যত পরিকল্পনা কী জানতে চাওয়া হলে অপু বলেন, ‘নট শিওর, বাট দেখা যাক। যেহেতু বরাবরই আমার পরিবার আমাকে সবচেয়ে বেশি হেল্প করেছে। আমার ধর্ম আমাকে যেখানে প্রেফার করছে, তো দেখা যাক।’

ইদানিং অপু বিশ্বাসের ‘ধর্ম’ পালন নিয়ে নানা ধরনের কথা উঠেছে বিভিন্ন মহলে। তবে বিষয়টি বরাবরই এড়িয়ে গেছেন এই চিত্রনায়িকা। এবার ধর্ম প্রসঙ্গ নিয়ে  তিনি বলেন, ‘সব ধর্মের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। তাদের সঙ্গে থাকতে গিয়ে, আমি চেয়েছিলাম সারাজীবন অবশ্যই তাদের সম্মান দিয়ে যাবো। যেহেতু অল্প সময়ের মধ্যে অনেক কিছু হয়ে গেছে, তার জন্য আমাকে তো আর কাগজ কলমে তারা কিছু করেননি, সে প্রমাণও তাদের কাছে নাই। আমি মনে প্রাণে বিশ্বাস করেছিলাম (ইসলাম ধর্মের কথা), আমি এখনও করি। কিন্তু আমার বাবা-মার সঙ্গে থেকে তো আমি ওটা করতে পারিনা।’

আপনি কী হিন্দু ধর্মেই থাকছেন? উত্তরে অপু বিশ্বাস বলেন, ‘হ্যা, আমি ওই ধর্মেই (হিন্দু ধর্ম) আছি। আমি পূজা করবো এবার, দূর্গাপূজা করবো এবার। আমি বরাবরই করে আসছি।’

এর আগেও বিভিন্ন সময় অপু বিশ্বাস বিয়ে করছেন বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিল। ঢাকাই ছবির আরেক অভিনেতা বাপ্পি চৌধুরীকে বিয়ে করছেন, এমন খবরও চাউর হয়েছিল।

কিন্তু বরাবরই খবরগুলোকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ‘রাজনীতি’ সিনেমার এই অভিনেত্রী। তবে এবার তার পরিকল্পনা কী, জানতে অপেক্ষা করে থাকতে হবে ভক্তদের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীতে আরোও সংবাদ
Copyright BY

themesba-lates1749691102