সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিক দোলন বিশ্বাসকে হুমকি বকশীগঞ্জে মরাগরু জবাই।। ৬০ হাজার টাকা জরিমানা প্রধানমন্ত্রীর ঈদ উপহার থেকে বঞ্চিত হলো ইসলামপুরের ৭ শতাধিক পরিবার কাচপুর চাঁদাবাজি বন্ধে ও যানজট নিরসনে হাইওয়ে পুলিশ জিরো টলারেন্স ওসি মোজাফফর মালয়েশিয়ায় রায়হানের মুক্তির জন্য আদালতে লড়বেন ফরাসি আইনজীবী নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ঈদ উপহার রাজধানীর মিরপুরের পল্লবী থানায় বিস্ফোরণ আওয়ামীলীগের অভিযান।। কেন্দ্র থেকে উপজেলা সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে ডাকাত ছিনতাইকারী মাদক ব্যবসায়ীসহ আটক-১২ সিদ্ধিরগঞ্জে ওমরপুর পশুর হাট নানা অনিয়মের অভিযোগ দুর্ভোগের সীমা নেই বিক্রেতাদের-উদাশিন ইজারাদার!

মান্নার জন্মোৎসবে থাকছেন ঋতুপর্ণা

সংবাদদাতার নাম
  • প্রকাশ সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩৭ দেখেছেন

বাংলা চলচ্চিত্রের রাজকুমার’খ্যাত নায়ক মান্না। জীবদ্দশায় অসংখ্য সুপারহিট ছবি উপহার দিয়েছেন এই অভিনেতা। একাধারে তিনি নায়ক, প্রযোজক ও সংগঠক ছিলেন। ফিল্ম ইন্ডাস্ট্রির খারাপ সময়ে একাই হাল ধরে বহু সুপার হিট ছবি উপহার দিয়েছিলেন মান্না। ইন্ডাস্ট্রির মানুষ এখনো তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে।

প্রয়াত এই নায়ককে প্রজন্মের পর প্রজন্ম বাঁচিয়ে রাখতে এমএআর ক্রিয়েশন আয়োজন করতে যাচ্ছে ‘মান্না জন্মোৎসব-২০২০’। আগামী বছরের ১৪ এপ্রিল নায়ক মান্নার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলাদেশে আসা নঈম নিয়ামুলের ‘জ্যাম’ ছবির শুটিংয়ে এসে তিনি নিজে তার উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন।

ঋতুপর্ণা বলেন, ‘মান্না ভাইয়ের জন্মোৎসব উপলক্ষে তার ছবি নিয়ে সাতদিনের প্রদর্শনী হতে যাচ্ছে। এটা খুবই আনন্দের। মান্না ভাই এমন একজন শিল্পী, যিনি ছিলেন, আছেন, থাকবেন। তার সঙ্গে আমি অনেক ছবিতে কাজ করেছি। তিনি বাংলা ছবির জন্য অনেক কাজ করেছেন।’

এমএআর ক্রিয়েশনের আয়োজনে ‘মান্না জন্মোৎসব-২০২০’ এর উদ্বোধন হবে ২০২০ সালের ১৪ এপ্রিল। সাত দিনব্যাপী এই আয়োজনে নায়ক মান্না অভিনীত জনপ্রিয় ৭টি ছবি প্রদর্শিত হবে। দেশের ৭টি ভেন্যুতে একযোগে ‘মান্না জন্মোৎসব-২০২০’ পালিত হবে।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন নায়ক মান্না। তার উল্লেখযোগ্য ছবিগুলোর তালিকায় আছে- ‘আম্মাজান’, ‘ত্রাস’, ‘দাঙ্গা’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘লাল বাদশা’, ‘বীর সৈনিক’ ইত্যাদি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীতে আরোও সংবাদ
Copyright BY

themesba-lates1749691102