মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার হুমকি

সংবাদদাতার নাম
  • প্রকাশ সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪০ দেখেছেন

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানির ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়ার হয়েছে বলিউড সুপারস্টার সালমান খানকে। গ্যারি শুটার নামের এক ব্যক্তি একটি ফেসবুক পেজে সালমানকে হত্যার হুমকি দিয়ে পোস্টটি করে। পরে সেই হুমকি বার্তা আবার হিন্দি ভাষায় ‘সোপু’ নামে একটি গ্রুপে পোস্ট করা হয়। ঘটনাটি পুলিশকে জানানোর পর তদন্ত শুরু করেছে পুলিশ।

১৯৯৮ সালের অক্টোবরে যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলছিল। শুটিং চলাকালীনই কৃষ্ণসার হরিণ হত্যা করার অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে।

সালমানের বিরুদ্ধে অভিযোগ, নিজে গাড়ি চালিয়ে শিকারে গিয়েছিলেন সালমান। তখনই তিনি কৃষ্ণসার হরিণ হত্যা করেন তিনি। বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা বন্যপ্রাণী আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ। বিষ্ণোই সম্প্রদায়ের মানুষ হরিণকে সন্তানস্নেহে পালন করেন এবং রক্ষা করেন। সেই গাড়িতে ছিলেন টাবু, সাইফ ও সোনালি বেন্দ্রে। গতি বাড়িয়ে এলাকা থেকে উধাও হয়ে যান তারকারা। এরপরই সালমানের বিরুদ্ধে অস্ত্র আইন ও কৃষ্ণসার হরিণ হত্যার মামলা দায়ের করা হয়। মামলায় একমাত্র দোষী সাব্যস্ত হন সালমান খান।

সালমান খানকে হত্যার হুমকি

আগামী ২৭ সেপ্টেম্বর কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানি। তার আগেই ফেসবুকে খুনের হুমকি দেওয়া হয় সালমান খানকে। তাদের বক্তব্য, সালমান ভারতীয় আইনবিধি থেকে মুক্তি পেতে পারেন। কিন্তু বিষ্ণোই সম্প্রদায়ের আইন থেকে তার মুক্তি নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীতে আরোও সংবাদ
Copyright BY

themesba-lates1749691102